বিল সংক্রান্ত যে কোন অভিযোগ যেমন: চলতি মাসের বিল পাওয়া যায়নি, বকেয়া বিল, অতিরিক্ত বিল ইত্যাদির জন্য ‘‘গ্রাহক সেবা কেন্দ্র’’ এ যোগাযোগ করলে তাৎক্ষণিক সমাধান সম্ভব হলে তা নিষ্পত্তি করা হবে। অন্যথায় একটি নিবন্ধন নম্বর নিয়ে পরবর্তী যোগাযোগের সময় জানিয়ে দেয়া হবে এবং পরবর্তী ৭ (সাত) দিনের মধ্যে নিষ্পত্তির ব্যবস্থা নেয়া হবে।
বিল পরিশোধঃ
‘‘গ্রাহক সেবা কেন্দ্র’’ সংলগ্ন ক্যাশ শাখায়/নির্ধারিত ব্যাংক/জোনাল অফিস/বিলিং এরিয়া অফিস-এ গ্রাহক বিল পরিশোধ করতে পারবেন। টেলিটক মোবাইলের এস এম এস ও ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের মাধ্যমে বিল পরিশোধ করা যাবে।
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS